অনলাইনে ইনকাম করার নির্ভরযোগ্য সাইটের নাম কী ? - আস্ক পড়ুয়া
0 পছন্দ 0 জনের অপছন্দ
335 বার প্রদর্শিত
"ইন্টারনেট" বিভাগে করেছেন (15 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (155 পয়েন্ট)

অনলাইনে আয় করতে যোগ দিতে পারেন জিপিটি সাইটে। জিপিটি সাইটে আপনি ছোট ছোট সার্ভে করে, ভিডিও দেখে, গেম খেলে এবং এই ধরনের আরও অনেক কাজ করে অর্থ উপার্জন করতে পারেন।

আমি অনেক গুলো GPT সাইটে কাজ করেছি তাই আপনাকে শুধু ঐ সাইট গুলোতে কাজ করতে বলবো যারা তাদের সদস্যকে সময়মত পেমেন্ট করে।

নিচের লিংক থেকে জিপিটি সাইট থেকে আয়ের বিস্তারিত দেখে নিন আর সাইনআপ করে কাজ শুরু করুন আজই। আর পেপ্যাল, পাইজা, চেক বা ব্যাঙ্ক ট্রান্সফারের মাধ্যমে আপনার পেমেন্ট উঠাতে পারবেন।

সেরা ১০টি জিপিটি (GPT) সাইট থেকে আয় করতে দেখে নিন বিস্তারিত

করেছেন (404 পয়েন্ট)
0 0

প্রশ্নকর্তা তো জিপিটি সাইট সম্পর্কে জানতে চাননি। 

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (404 পয়েন্ট)


ইন্টারনেটে আয় করার সেরা সাইট এর তালিকা

১. আপওয়ার্ক:

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্রিল্যান্সিং সাইট কোনটি? অন্তত আমার কাছে মনে হয় উত্তরটা হবে ‘আপওয়ার্ক’। এটি প্রথমে ওডেস্ক নামে কার্যক্রম শুরু করে। ২০১৫ সালে সাইটটি ওডেস্ক নাম পরিবর্তন করে আপওয়ার্ক নাম নেয়। তখন আরেকটি জনপ্রিয় ফ্রিল্যান্সিং প্ল্যাটফর্ম ‘ইল্যান্স’ আপওয়ার্কের সাথে একীভূত হয়। আপওয়ার্কে ফিক্সড এবং ঘন্টা ভিত্তিক (আওয়ারলি) রেটে কাজ পাওয়া যায়। এখান থেকে অর্থ তুলতে পেপাল, পেওনিয়ার এবং ব্যাংক ট্র্যান্সফার পদ্ধতি উপলভ্য আছে।


২. ফাইভার:

ফাইভারে ৫ ডলার থেকে শুরু করে ভাল অ্যামাউন্টের প্রজেক্ট পোস্ট করা হয়। লোগো ডিজাইন, ভয়েস রেকর্ড, আর্টিকেল লেখা, প্রভৃতির জন্য ফাইভার অত্যন্ত জনপ্রিয়। বায়াররা সরাসরি ফ্রিল্যান্সার সার্চ করেও প্রজেক্ট অফার করেন এই সাইটে। ফাইভারে সবই ফিক্সড প্রাইসের প্রজেক্ট (ঘন্টাভিত্তিক কোনো জব ফাইভারে এখনও আসেনি)। ফাইভার থেকে আয়কৃত অর্থ তোলার জন্য পেপাল, পেওনিয়ার এবং ব্যাংক ট্র্যান্সফার পদ্ধতি ব্যবহার করতে পারেন।


৩. ফ্রিল্যান্সার ডটকম:

ফ্রিল্যান্সার ডটকম হচ্ছে একদম প্রথম সারিতে থাকা একটি অনলাইন ভিত্তিক জব মার্কেটপ্লেস, যেখানে ফিক্সড প্রাইস এবং আওয়ারলি রেটের প্রজেক্ট পাওয়া যায়। এখানে প্রচুর অনলাইন জব রয়েছে, এবং ফ্রিল্যান্সারের সংখ্যাও অনেক। কোম্পানিটির হেডঅফিস অস্ট্রেলিয়ায়। ফ্রিল্যান্সার ডটকম থেকে প্রাপ্ত প্রজেক্টে কাজ করে অর্জিত অর্থ উত্তোলন করার জন্য আছে পেপাল, স্ক্রিল, পেওনিয়ার এবং ব্যাংক ট্র্যান্সফার সিস্টেম।


৪. পিপল পার আওয়ার:

লন্ডন, যুক্তরাজ্য ভিত্তিক পিপল পার আওয়ার হচ্ছে অনলাইনে আয় করার অন্যতম জনপ্রিয় সাইট। এখানে ফিক্সড প্রাইস ও আওয়ারলি রেটে প্রজেক্ট পাওয়া যায়। পিপল পার আওয়ার থেকে আয়কৃত অর্থ তোলার জন্য পেপাল, স্ক্রিল, পেওনিয়ার এবং ব্যাংক ট্র্যান্সফার পদ্ধতি ব্যবহার করতে পারেন।


৫. নাইনটিনাইন ডিজাইনস:

আপনি যদি ফ্রিল্যান্স ডিজাইনার হয়ে থাকেন, তাহলে ৯৯ডিজাইনস আপনার জন্য বেশ ভালো একটি কাজের জায়গা হতে পারে। এখানে বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে বায়াররা প্রজেক্ট অফার করেন এবং পেশাদার ডিজাইনারদের দ্বারা লোগো, ওয়েবসাইট ও অন্যান্য গ্রাফিক ডিজাইন করিয়ে নেন। ৯৯ডিজাইনস থেকে আপনার অর্জিত অর্থ তোলার জন্য পেওনিয়ার এবং পেপাল ব্যবহার করতে পারবেন। ৯৯ডিজাইনস যুক্তরাষ্ট্রের সান ফ্র্যানসিস্কো ভিত্তিক একটি বহুজাতিক কোম্পানি, যা অনলাইন ডিজাইনের জন্য সবচেয়ে বেশি পরিচিত।


৬. গুরু ডটকম:

গুরু ডটকম হচ্ছে একটি অ্যামেরিকান ফ্রিল্যান্সিং সাইট, যেখানে ফিক্সড প্রাইস এবং আওয়ারলি- উভয় প্রকারের প্রজেক্ট পাওয়া যায়। গুরু ডটকম থেকে অর্থ উত্তোলনের জন্য পেপাল, পেওনিয়ার ও ব্যাংক ট্র্যান্সফার পদ্ধতি ব্যবহার করতে পারেন।


৭. বিল্যান্সার ডটকম:

বিল্যান্সার হচ্ছে বাংলাদেশি ফ্রিল্যান্সিং প্ল্যাটফর্ম যেখানে বিভিন্ন প্রকার দেশি প্রজেক্ট পাওয়া যায়। বিল্যান্সার দেশের বাইরে থেকেও ক্ল্যায়েন্ট ও ফ্রিল্যান্সার আনার পরিকল্পনা করছে বলে জানিয়েছে। বিল্যান্সার ডটকমে মাইক্রো আকারের (১০০ টাকা) প্রজেক্ট থেকে শুরু করে অনেক বড় অ্যামাউন্টের প্রজেক্টও আসে। বর্তমানে এখানে শুধু ফিক্সড প্রাইসের জব আছে। আপনি চাইলে বিল্যান্সারে রেজিস্ট্রেশন করে আপনার ফ্রিল্যান্সিং ক্যারিয়ার শুরু করতে পারেন।

বিল্যান্সারের মাধ্যমে আয়কৃত টাকা আপনি ব্যাংক ট্র্যান্সফার, বিকাশ, অথবা সরাসরি বিল্যান্সার অফিসে গিয়ে সংগ্রহ করতে পারেন।

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন
Bdhelper24-এই সাইট থেকে প্রশ্নোত্তর করে ইনকাম করা যায় । Earningpoint-এই সাইটে আপনি নিউজ পড়ে ইনকাম করতে পারবেন । Wap4dollar-এই সাইট থেকে আপনার সাইটে এডস বসালে আপনার ইনকাম হবে । এছাড়া অনেক অনেক সাইট আছে যা ১০০% পেমেন্ট দেয় ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
1 উত্তর 177 বার প্রদর্শিত
28 নভেম্বর 2020 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Abirul Islam (158 পয়েন্ট)
0 পছন্দ 0 জনের অপছন্দ
3 টি উত্তর 444 বার প্রদর্শিত
0 পছন্দ 0 জনের অপছন্দ
1 উত্তর 242 বার প্রদর্শিত
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
3 টি উত্তর 169 বার প্রদর্শিত
20 জুন 2020 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sharmin Shanu (1.1k পয়েন্ট)
3 পছন্দ 0 জনের অপছন্দ
1 উত্তর 287 বার প্রদর্শিত
20 নভেম্বর 2020 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Tanzida (95 পয়েন্ট)
"আস্ক পড়ুয়ায় স্বাগতম" আস্কপড়ুয়া একটি জ্ঞানমূলক ওয়েবসাইট।এর মূল উদ্দেশ্য হচ্ছে জ্ঞানের আলোকে ছড়িয়ে দেওয়া।এই কমিউনিটি তে যারা যুক্ত তারা জ্ঞানার্জনে উন্মুখ।যেকোনো বিষয় সম্পর্কে সঠিক তথ্য প্রদানে পড়ুয়া বোর্ড সহযোগিতা প্রদানে তৎপর।

1.4k টি প্রশ্ন

1.7k টি উত্তর

1.4k টি মন্তব্য

3.1k জন সদস্য

...