FAQ - আস্ক পড়ুয়া

FAQ

"আস্ক পড়ুয়ায় স্বাগতম"
আস্কপড়ুয়া একটি জ্ঞানমূলক ওয়েবসাইট।এর মূল উদ্দেশ্য হচ্ছে জ্ঞানের আলোকে ছড়িয়ে দেওয়া।এই কমিউনিটি তে যারা যুক্ত তারা জ্ঞানার্জনে উন্মুখ।যেকোনো বিষয় সম্পর্কে সঠিক তথ্য প্রদানে পড়ুয়া বোর্ড সহযোগিতা প্রদানে তৎপর।
আস্কপড়ুয়ায় কার্যক্রম অব্যাহত রাখতে আপনারা যেসব সমস্যার সম্মুখীন হতে পারেন সেগুলো এবং তাদের সমাধান নিচে দেওয়া হলোঃ
অ্যাকাউন্ট খুলবো কীভাবে?
প্রক্রিয়াটি খুব সহজ। এর জন্য আপনার একটি ইমেইল আইডি আবশ্যক। ইমেইল আইডি এবং নাম দিন। শক্তিশালী একটি পাসওয়ার্ড দিন। সিকিউরিটি প্রশ্নের উত্তর দিন। এরপর অ্যাকাউন্ট খুলুন। আপনার কাছে ভেরিফাই এর জন্য ইমেইল চলে যাবে। ভেরিফাই করে নিন।
প্রশ্ন করবো কীভাবে?
প্রথমেই চলে যান প্রশ্ন করুন ট্যাব এ। কী সম্পর্কিত প্রশ্ন করতে চাচ্ছেন তা সংক্ষেপে লিখুন।এরপর তা ব্যাখ্যা করুন। আমাদের পড়ুয়া বোর্ড যত দ্রুত সম্ভব উত্তর প্রদান করবে। ছোট প্রশ্ন হলে মেসেজ করে জেনে নিন।
উত্তর প্রদান করবো কীভাবে?
প্রশ্নে ঢুকুন।উত্তর দিন অপশনটিতে ক্লিক করুন।এবার উত্তর প্রদান করুন। মৌলিক উত্তর প্রদান করুন। আস্কপড়ুয়া কপি পেস্ট সমর্থন করে না।
আরো কিছু জানার থাকলে প্রশ্ন করুন নির্দ্বিধায়।
ধন্যবাদ
আস্কপড়ুয়ায় আপনার যাত্রা কল্যাণময় হোক।
"আস্ক পড়ুয়ায় স্বাগতম" আস্কপড়ুয়া একটি জ্ঞানমূলক ওয়েবসাইট।এর মূল উদ্দেশ্য হচ্ছে জ্ঞানের আলোকে ছড়িয়ে দেওয়া।এই কমিউনিটি তে যারা যুক্ত তারা জ্ঞানার্জনে উন্মুখ।যেকোনো বিষয় সম্পর্কে সঠিক তথ্য প্রদানে পড়ুয়া বোর্ড সহযোগিতা প্রদানে তৎপর।

883 টি প্রশ্ন

1.2k টি উত্তর

1.1k টি মন্তব্য

129 জন সদস্য

...