নীতিমালা - আস্ক পড়ুয়া

নীতিমালা

আস্কপড়ুয়া একটি জ্ঞানমূলক ওয়েবসাইট।এর মূল উদ্দেশ্য হচ্ছে জ্ঞানের আলোকে ছড়িয়ে দেওয়া।এই কমিউনিটি তে যারা যুক্ত তারা জ্ঞানার্জনে উন্মুখ।যেকোনো বিষয় সম্পর্কে সঠিক তথ্য প্রদানে পড়ুয়া বোর্ড সহযোগিতা প্রদানে তৎপর। এতে নিবন্ধিত সদস্যদের অবশ্যই এর নীতিমালা মেনে চলতে হবে।
১। আমাদের সকল প্রকার শর্ত মেনে ব্যবহার করার জন্য আপনাকে নিবন্ধন করতে হবে।
২। আপনার সঠিক নাম ব্যবহার করুন। যেহেতু এটি একটি শিক্ষামূলক প্ল্যাটফর্ম তাই সাবলীল নাম ব্যবহার করতে হবে। অন্যথায় আপনার অ্যাকাউন্ট বাতিল বলে গণ্য হবে।
৩।আস্কপড়ুয়া গুগল বা অন্য ওয়েবসাইট থেকে কপি পেস্ট সমর্থন করে না। সেই সাথে অন্য ওয়েবসাইট এ তথ্য পাচার করাকে তীব্র নিন্দাবাদ জানায়।এমন কোনো অভিযোগ বা প্রমাণ পাওয়া গেলে তার অ্যাকাউন্ট মুছে ফেলার অধিকার কর্তৃপক্ষ রাখে।
৪। কর্তৃপক্ষ যেকারও , যেকোন নাম সম্পাদনা করার অধিকার সংরক্ষণ করে।(যদি নামে কোন অপ্রাসঙ্গিক, আপত্তিমুলক অথবা কোন অভিযোগ থাকে) ।
৫। আপনি কখনো আপনার একাউন্ট ডিলিট করতে চাইতে পারবেন না। কোন প্রক্রিয়ায় আপনি আমাদের সার্ভিস ব্যবহারে অস্বীকৃতি জানালেও তখন থেকেই আপনি ব্যবহার বন্ধ করতে পারেন তবে আপনার একাউন্ট বন্ধ করা হবেনা। এই মর্মে স্বীকার করেই একাউন্ট খুলছেন বলে স্বীকৃতিপ্রাপ্ত। তবে কতৃপক্ষ চাইলে যে কারও একাউন্ট মুছে ফেলার অধিকার সংরক্ষণ করে।
৬। আপনার একাউন্টের কার্যক্রম নিয়মিত পর্যবেক্ষণ করা হতে পারে।তাই নীতিমালা মেনে চলতে বিশেষভাবে সতর্ক করা হলো।
৮। নীতিমালাগুলো পরিপূর্ণভাবে স্বীকার করে একাউন্ট করছেন এবং আমাদের স্থায়ী ও অস্থায়ী সকল প্রকার আদেশ নিষেধ মেনে চলবেন মর্মে একাউন্ট করার অনুমতি দেয়া হলো।
আস্কপড়ুয়ায় আপনার যাত্রা কল্যাণময় হোক।
"আস্ক পড়ুয়ায় স্বাগতম" আস্কপড়ুয়া একটি জ্ঞানমূলক ওয়েবসাইট।এর মূল উদ্দেশ্য হচ্ছে জ্ঞানের আলোকে ছড়িয়ে দেওয়া।এই কমিউনিটি তে যারা যুক্ত তারা জ্ঞানার্জনে উন্মুখ।যেকোনো বিষয় সম্পর্কে সঠিক তথ্য প্রদানে পড়ুয়া বোর্ড সহযোগিতা প্রদানে তৎপর।

883 টি প্রশ্ন

1.2k টি উত্তর

1.1k টি মন্তব্য

129 জন সদস্য

...