আমি আমার পাসওয়ার্ড পরিবর্তন করব কীভাবে? - আস্ক পড়ুয়া
0 পছন্দ 0 জনের অপছন্দ
271 বার প্রদর্শিত
"নিত্য সমস্যাবলী" বিভাগে করেছেন (2.2k পয়েন্ট)
সম্পাদিত করেছেন
আমি পাসওয়ার্ড ভুলে গিয়েছি। 

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2.2k পয়েন্ট)
পাসওয়ার্ড পরিবর্তনের জন্য প্রথমে লগ আউট করুন। এরপর প্রবেশে ঢুকে নিজের নাম বা ই-মেইল এড্রেস লিখে একটি উল্টাপাল্টা পাসওয়ার্ড দিন। তখন আপনাকে দেখান হবে যে, 'পাসওয়ার্ড সঠিক নয়'। এর নিচেই লেখা থাকবে, "আমি আমার পাসওয়ার্ডটি ভুলে গিয়েছি" সেখানে ক্লিক করুন। এরপর আপনাকে একটি প্রশ্ন করা হবে। সেটির উত্তর দেওয়ার পর "পাসওয়ার্ড পুন নির্ধারণের জন্য ই মেইল পাঠাও" এ ক্লিক করুন। এরপর আপনাকে একটি কোড লিখতে বলা হবে যা আপনি আপনার ই মেইলের মাধ্যমে পাবেন। সেই কোডটি লিখুন। এরপর নতুন পাসওয়ার্ড লিখে পাসওয়ার্ড পরিবর্তন করে ফেলুন।  
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (504 পয়েন্ট)
প্রস্থান করে ভূল password লেখেন , তারপর password ভূলে গেছেন option এ click করেন । then বাংবাংলাদেশের রাজধানীর  নাম লিখতে বলবে । লেখার পর আপনাকে একটা link email করা হবে । তারপর ঐ link e click করলে password change করার option পারেন ।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (53 পয়েন্ট)
প্রস্থান করুন। পুনরায় লগইন করুন। পাসওয়ার্ড ভুলে গেছি তে ক্লিক করুন। সিকিউরিটি প্রশ্নের উত্তর দিন।ইমেইল পাঠাতে অনুরোধ করুন।ইমেইল থেকে password পরিবর্তন করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 পছন্দ 0 জনের অপছন্দ
1 উত্তর 191 বার প্রদর্শিত
2 পছন্দ 0 জনের অপছন্দ
1 উত্তর 231 বার প্রদর্শিত
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
2 টি উত্তর 241 বার প্রদর্শিত
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
1 উত্তর 268 বার প্রদর্শিত
22 জুন 2020 "মোবাইল ফোন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mahim (504 পয়েন্ট)
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
1 উত্তর 378 বার প্রদর্শিত
"আস্ক পড়ুয়ায় স্বাগতম" আস্কপড়ুয়া একটি জ্ঞানমূলক ওয়েবসাইট।এর মূল উদ্দেশ্য হচ্ছে জ্ঞানের আলোকে ছড়িয়ে দেওয়া।এই কমিউনিটি তে যারা যুক্ত তারা জ্ঞানার্জনে উন্মুখ।যেকোনো বিষয় সম্পর্কে সঠিক তথ্য প্রদানে পড়ুয়া বোর্ড সহযোগিতা প্রদানে তৎপর।

1.4k টি প্রশ্ন

1.7k টি উত্তর

1.4k টি মন্তব্য

3.1k জন সদস্য

...