জায়গা সংক্রান্ত প্রশ্ন? - আস্ক পড়ুয়া
0 পছন্দ 0 জনের অপছন্দ
260 বার প্রদর্শিত
"সাধারণ জ্ঞান" বিভাগে করেছেন (30 পয়েন্ট)
ভাই আমি ১৫ বছর আগে একটি জমি ক্রয় করি আমার মামা থেকে। কিন্তু দলিল করিনি। মামা হবার কারনে কোনো ষ্টাম্প ও হয়নি।পরবর্তিতে আমার মামা মারা যান। জায়গাটা যে আমি ক্রয় করছি আশেপাশে সবাই জানে।  ১৫ বছর যাবত আমার দখলে।  এখন আমার মামাতো ভাইরা যদি অস্বীকার করে তাহলে কি আমার জায়গা পাবো না? 

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (508 পয়েন্ট)
এটি জায়গা জমি সংক্রান্ত কোনো ওয়েবসাইট না। শুধু শিক্ষামূলক প্রশ্নোত্তর এখানে করা যাবে। এমন প্রশ্ন না করার জন্য বিনীতভাবে অনুরোধ করা হলো। ভবিষ্যতে করা হলে প্রশ্নের অনুমোদন দেওয়া হবে না।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (89 পয়েন্ট)
আপনার উচিত ছিল দলিল করা।তবে যদি জমির রেকর্ড করে থাকেন আপনার নামে,,তাহলে সহজে কেউ নিতে পারবেন না। এখনতো আর দলিলও করতে পারবেন না।আপনার মামাতো ভাইয়েরা যদি ভালো স্বভাবের হয়ে থাকে, তাহলেতো কোনো সমস্যা নেই।আর যদি আপনার মনে হয় তারা ভবিষ্যতে জমি দখল নিতে চাইতে পারে, তাহলে আপনি জমির পর্চা, রেকর্ড সব রেখে দিন এবং কোর্টে গিয়ে দলিল বের করার চেষ্টা করুন।আমার মনে হয়না আপনার মামাকে ছাড়া দলিল বের করতে পারবেন।তবুও চেষ্টা করতে পারেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
1 উত্তর 291 বার প্রদর্শিত
21 নভেম্বর 2020 "ক্যারিয়ার" বিভাগে জিজ্ঞাসা করেছেন alam Chowdhury (30 পয়েন্ট)
0 পছন্দ 0 জনের অপছন্দ
1 উত্তর 150 বার প্রদর্শিত
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
1 উত্তর 339 বার প্রদর্শিত
0 পছন্দ 0 জনের অপছন্দ
1 উত্তর 254 বার প্রদর্শিত
24 জুলাই 2021 "পদার্থবিজ্ঞান" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mahi (304 পয়েন্ট)
"আস্ক পড়ুয়ায় স্বাগতম" আস্কপড়ুয়া একটি জ্ঞানমূলক ওয়েবসাইট।এর মূল উদ্দেশ্য হচ্ছে জ্ঞানের আলোকে ছড়িয়ে দেওয়া।এই কমিউনিটি তে যারা যুক্ত তারা জ্ঞানার্জনে উন্মুখ।যেকোনো বিষয় সম্পর্কে সঠিক তথ্য প্রদানে পড়ুয়া বোর্ড সহযোগিতা প্রদানে তৎপর।

1.4k টি প্রশ্ন

1.7k টি উত্তর

1.4k টি মন্তব্য

3.1k জন সদস্য

...