আস্কপড়ুয়ার কোন ফিচারটির প্রয়োজন নেই বলে আপনার মনে হয়? - আস্ক পড়ুয়া
2 পছন্দ 0 জনের অপছন্দ
192 বার প্রদর্শিত
"পড়ুয়া বোর্ড" বিভাগে করেছেন (20 পয়েন্ট)
বিভাগ পূনঃনির্ধারিত করেছেন

1 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (231 পয়েন্ট)
আসলে এটি এককথায় বলার মতো প্রশ্ন নয়। কারণ আস্কপড়ুয়ায় আপনি কোনো ফিচারকে সরাসরি অপ্রয়োজনীয়' তকমা দিতে পারেন না। এখানে সব ফিচারের কিছু না কিছু ব্যবহার আছে।

তবে এটা বলা যায় যে কিছু ফিচারের অপব্যবহার আছে। আমার নিজের কাছে মনে হয়, উত্তর বন্ধ করে দেওয়ার বিষয়টির ব্যবহার একটু বেশিই বেড়ে গিয়েছে। কারণ হয়তোবা উত্তর বন্ধ করে না দিলে, প্রশ্নকর্তা এর চেয়েও ভালো উত্তর পেতে পারতেন। একটি উত্তর পাবার ঘন্টা দুয়েকের মাঝে উত্তর বন্ধ করার বিষয়টি এক প্রকার বোকামিই বলা চলে। তার উপর কোনো বড় উত্তর লিখা শেষে প্রায়ই দেখা যায়, প্রশ্নটি অলরেডি লক করা হয়ে গেছে। তাই তখন উত্তর দেওয়াটাকে স্রেফ সময়ের অপচয় ছাড়া আর কিছু মনে হয় না।

এছাড়াও কয়েকজন সদস্যের বিচিত্র কারণে তড়িঘড়ি  করে অন্যদের প্রশ্ন লক করার প্রতি বিশেষ আগ্রহ দেখা যায়, যেটি বাস্তবিক অর্থেই দুঃখজনক। 

কিন্তু তা-ই বলে যে প্রশ্ন লক করার বিষয়টি অপ্রয়োজনীয়, তা বলা যাবে না। কারণ এটি দিয়ে প্রশ্নকর্তা তার কাঙ্খিত  উত্তর পাবার বিষয়টি জানিয়ে দেন। তবে আমার মতে প্রশ্ন করার একটি নির্দিষ্ট সময় পর  তা লক করার ব্যবস্থা থাকলে এই সমস্যাটির সমাধান করা যেতো। 
করেছেন (415 পয়েন্ট)
1 0
আপনার কথাটা খুবই গুরুত্বপূর্ণ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 পছন্দ 0 জনের অপছন্দ
4 টি উত্তর 318 বার প্রদর্শিত
0 পছন্দ 0 জনের অপছন্দ
4 টি উত্তর 741 বার প্রদর্শিত
0 পছন্দ 0 জনের অপছন্দ
1 উত্তর 142 বার প্রদর্শিত
27 সেপ্টেম্বর 2020 "গণিত" বিভাগে জিজ্ঞাসা করেছেন Lamyea (415 পয়েন্ট)
0 পছন্দ 0 জনের অপছন্দ
1 উত্তর 135 বার প্রদর্শিত
22 অগাস্ট 2020 "বিজ্ঞান" বিভাগে জিজ্ঞাসা করেছেন Lamyea (415 পয়েন্ট)
2 পছন্দ 0 জনের অপছন্দ
1 উত্তর 1k বার প্রদর্শিত
"আস্ক পড়ুয়ায় স্বাগতম" আস্কপড়ুয়া একটি জ্ঞানমূলক ওয়েবসাইট।এর মূল উদ্দেশ্য হচ্ছে জ্ঞানের আলোকে ছড়িয়ে দেওয়া।এই কমিউনিটি তে যারা যুক্ত তারা জ্ঞানার্জনে উন্মুখ।যেকোনো বিষয় সম্পর্কে সঠিক তথ্য প্রদানে পড়ুয়া বোর্ড সহযোগিতা প্রদানে তৎপর।

1.4k টি প্রশ্ন

1.7k টি উত্তর

1.4k টি মন্তব্য

3.1k জন সদস্য

...