আস্ক পড়ুয়া তে টাকা ইনকাম করব কীভাবে ? - আস্ক পড়ুয়া
0 পছন্দ 0 জনের অপছন্দ
240 বার প্রদর্শিত
"সাধারণ জ্ঞান" বিভাগে করেছেন (20 পয়েন্ট)

3 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1.1k পয়েন্ট)
এইখানে আজ পর্যন্ত কেউ টাকা ইনকাম করে নি।।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (404 পয়েন্ট)

আপনি সরাসরি আস্ক পড়ুয়া থেকে আয় না করে অন্যভাবে আয় করতে পারবেন। যেমন, কেউ প্রশ্ন করলো ১০ হাজার টাকায় কোন মোবাইল কিনা ভালো? আপনি উত্তরে কিছু মোবাইল সাজেশন করলেন। আর প্রশ্নকর্তার সুবিধার্তে আপনি কিছু লিংক দিয়ে দিলেন। যেমন আপনি বলতে পারেন এই মোবাইলটা কিনুন। যদি প্রশ্নকর্তার আপনার দেওয়া লিংকের মোবাইলটা ভালো লাগে আর অনলাইনে কিনে তাহলে আপনি তার থেকে কিছু কমিশন পাবেন।এটি কে বলে এফিলিয়েট মার্কেটিং।


অথবা, ধরুন আপনার একটা ভালো ব্লগ আছে, যেখানে আপনি গুগলের এডসেন্স ব্যবহার করেন। তো কেউ যদি প্রশ্ন করে ২০ হাজার টাকায় কোন ল্যাপটপটগুলো ভালো হবে। আপনি উত্তরে কয়েকটা ল্যাপটপ মেনশন করলেন। আপনি কিন্তু ইতিপূর্বে এই বিষয়ে আপনার ব্লগে লেখালেখি করতেছেন। তো আপনি ল্যাপটপের নাম বা মডেল ম্যানশন করার সময় প্রশ্নকর্তার সুবিধার্তে মডেল নামের সাথে আপনার ব্লগের লিংকটা এড করে দিলেন। আর আপনি নিশ্চয় প্রশ্ন উত্তর দিবেন সবার জন্য। তো, আপনার উত্তরটি যদি আমাদের চোখে আসে (ভিউ হয়) আমদের অনেকে আপনার ব্লগে ভিজিট করবে। আর যত লোক আপনার ব্লগে ভিজিট করবে আপনার তত লাভ। তাদের যদি কেউ আপনার ব্লগের এড এ ক্লিক করেন তাহলে আপনি এর থেকে কিছু আয় করতে পারবেন। এখানেও তো আস্ক পড়ুয়ার অবদান রয়েছে। নাকি? শুধু এডসেন্স না আপনার ব্লগ এর ট্রাফিক (ভিজিটর) বাড়লে আপনি এডসেন্সের পাশাপাশি লোকাল এড ও ব্যবহার করতে পারবেন।


তাই বলে যত্রতত্র যায়গায়, অপ্রাসঙ্গিকভাবে, কারনে- অকারনে আপনার ব্লগ/ওয়েব এর এড দিবেন না। এতে লাভের বদলে ক্ষতি হতে পারে!**

আবার অনেকে আছে যারা আস্ক পড়ুয়া তে প্রতক্ষ/ পরোক্ষ আয় করেনা। তারা যা করে, তারা এখান থেকে জ্ঞান অর্জন করে, তাদের জ্ঞান অন্য জনের সাথে ভাগ করে নেয়। না জানা বিষয়ে প্রশ্ন করে তাদের জ্ঞানের পরিধি বৃদ্ধি করে। তারা মনে করে জ্ঞান যত ভাগ করা হয় তা ততো উজ্জীবিত  হয়। আপনি এখানে কিছু বলতে পারেন, লিখতে পারেন, শিখতে পারেন।

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন
আস্ক পড়ুয়াতে প্রশ্নোত্তর করে ইনকাম করা যাবে ॥ তবে এখন নয় ॥ এডসেন্স এপ্রুভ হলে প্রশাসকরা পুরষ্কারের ব্যবস্থা করবেন ॥ আর পুরষ্কারের ব্যবস্থা করলেই সকলে ইনকাম করতে পারবেন ॥

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 পছন্দ 0 জনের অপছন্দ
1 উত্তর 125 বার প্রদর্শিত
21 জুন 2020 "অন্যান্য ও বিভাগহীন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Nahid Hosen Mitul (155 পয়েন্ট)
0 পছন্দ 0 জনের অপছন্দ
4 টি উত্তর 321 বার প্রদর্শিত
0 পছন্দ 0 জনের অপছন্দ
1 উত্তর 201 বার প্রদর্শিত
0 পছন্দ 0 জনের অপছন্দ
0 টি উত্তর 65 বার প্রদর্শিত
20 জুন 2020 "সাধারণ জ্ঞান" বিভাগে জিজ্ঞাসা করেছেন Jasim Uddin (15 পয়েন্ট)
0 পছন্দ 0 জনের অপছন্দ
1 উত্তর 245 বার প্রদর্শিত
"আস্ক পড়ুয়ায় স্বাগতম" আস্কপড়ুয়া একটি জ্ঞানমূলক ওয়েবসাইট।এর মূল উদ্দেশ্য হচ্ছে জ্ঞানের আলোকে ছড়িয়ে দেওয়া।এই কমিউনিটি তে যারা যুক্ত তারা জ্ঞানার্জনে উন্মুখ।যেকোনো বিষয় সম্পর্কে সঠিক তথ্য প্রদানে পড়ুয়া বোর্ড সহযোগিতা প্রদানে তৎপর।

1.4k টি প্রশ্ন

1.7k টি উত্তর

1.4k টি মন্তব্য

3.1k জন সদস্য

...